সার্জেন্ট মোঃ মোস্তাফিজুর রহমান এর সাফল্যের তালিকায় যুক্ত হলো আরও একটি অর্জন

112

এইচ. এম. আহসান বিপ্লব : কর্মদক্ষতা-নিষ্ঠা, সততা নিয়েই কর্মজীবনে ধারাবাহিকভাবে একর পর এক সাফল্য অর্জন করে চলেছেন সার্জেন্ট মোঃ মোস্তাফিজুর রহমান। ৯ম বারের মতো ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট নির্বাচিত হয়েছেন তিনি। গত বৃহস্পতিবার  ঝিনাইদহ পুলিশ লাইনে সার্জেন্ট মোঃ মোস্তাফিজুর রহমান কে সম্মাননা ও স্বারক ক্রেষ্ট প্রদাণ করা হয়। এসময় পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস ( বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতি) অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাসসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সার্জেন্ট মোঃ মোস্তাফিজুর রহমান গত (১২/০৩/১৮) তারিখে ঝিনাইদহে যোগদান করেন। এই কর্মসময়ের মধ্যেই তিনি এক বা দুই বা তিন বার নয় ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট নির্বাচিত হয়েছেন ৯ বার!। তিনি এই অর্জনের কৃতিত্ব এক কথায় দিলেন উর্দ্ধূতন কর্তৃপক্ষকে। বল্লেন, আমাদের সুযোগ্য পুলিশ সুপার স্যার এর সঠিক দিক নির্দেশনায়, আমি চেষ্টা করেযাচ্ছি ভালো কাজ করার জন্য। আর সেই চেষ্টার ফল স্বরূপ এই সম্মাননা। এই সম্মাননা আমার দায়িত্ব পালনের ক্ষেত্রে আমাকে আরো দায়িত্বশীল ও অনুপ্রাণিত করবে। আমি আগামীতে আমার উপর অর্পিত দায়িত্ব আরো সুন্দরভাবে ও নিষ্ঠার সাথে পালন করব এবং এই সাফল্যের ধারাবাহিকতা অব্যহত রাখব।

সার্জেন্ট মোঃ মোস্তাফিজুর রহমান ঝিনাইদহে যোগদানের পূর্বে যশোর জেলায় কর্মরত ছিলেন সেখানেও তিনি একাধিকবার জেলার শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হয়েছেন। যশোর জেলা ট্রাফিক পুলিশ বিভাগেও রয়েছে তার প্রশংসনিয় কর্মদক্ষতার সুনাম। একাধিকবার শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হওয়া মোঃ মোস্তাফিজুর রহমান কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার সোনাতলা গ্রামের এ, কে আজাদ সাহেবের ছেলে।