ঝিকরগাছায় তদন্ত ওসির পৃথক দু’টি ক্যাসিনো অভিযানে থানায় মামলা ২ : আটক ১৪

0

ঝিকরগাছা অফিস : প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশে ক্যাসিনো নামক জুয়া খেলা বন্ধের উপর বিশেষ অভিযান পরিচালনা হচ্ছে, সেখানে আমাদের যশোরের ঝিকরগাছা থানা পুলিশও থেমে নেই। ক্যাসিনোর বিরুদ্ধে জিহাদ ঘোষনা করে পুলিশের তদন্ত ওসি শেখ আবু হেনা মিলন শনিবার রাতে পৃথক দু’টি ক্যাসিনো ( জুয়া/তাস খেলা) অভিযান পরিচালনা করে থানায় ২টি মামলা হয়েছে। এবং এই মামলায় ১৪জনকে আটক করা হয়েছে।
ঘটনাসূত্রে, গোপন সংবাদের উপর ভিত্তি করে শনিবার রাত সাড়ে ৮টার সময় সর্ব প্রথম ঝিকরগাছা কাটাখালের খাল পাড়ের মনোমিল সমবায় সমিতির অফিসে অভিযান পরিচালনা করে ৬ সেট তাস, নগদ ৫হাজার ৭শত ৬০ টাকা সহ ১১জনকে আটক করে থানা পুলিশ। আটকৃতরা হলেন, কাটাখাল ব্রীজের পার্শ্বের মৃত নুর বক্সের ছেলে আনারুল (৫৫), কৃষ্ণনগর গ্রামের মৃত. আমজাদ হোসেনের ছেলে মাহাবুব রহমান(৪৮), মৃত ভোলা গাজীর ছেলে নাজিম উদ্দীন (৫৫), মৃত. মসলেম আলী মৃধার ছেলে করিম হোসেন (৪৫), মৃত. জালাল উদ্দীনের ছেলে সেলিম উদ্দীন (৪০), কাশেম মোড়লের ছেলে রফিকুল ইসলাম (৩৮), সিরাজুল ইসলামের ছেলে লিটন (৪০), নিমাই চন্দ্রের ছেলে সাধন (৪২), কাটাখাল গ্রামের রফিকুল ইসলামের ছেলে আসাদুজ্জামান (৪৮), কৃষ্ণনগর গ্রামের নুর মোহাম্মদের ছেলে রনজরুল ইসলাম(৩৫) এবং ফয়েজ আহমেদের ছেলে ইালয়াজ (৪৮)। তাদের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় মামলা হয়েছে। মামলা নং ০৫, তাং ০৫/১০/২০১৯ইং।
এছাড়াও শনিবার রাত ১০টার সময় ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের পাল্লা রাজাপুর গ্রামের গফুর সেখের পরিতাক্ত বাড়ির বারান্দা থেকে অভিযান পরিচালনা করে ২ সেট তাস, নগদ ১হাজার ৮শত টাকা সহ ৩ জনকে আটক করে থানা পুলিশ। আটকৃতরা হলেন, পাল্লা রাজাপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আজাদ (৩৬), শামসের আলীর ছেলে কামাল হোসেন (৪৩), আইজ উদ্দীনের ছেলে আব্দুল মতালেব (৪৫)। তাদের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় মামলা হয়েছে। মামলা নং ০৬, তাং ০৫/১০/২০১৯ইং। এসময় উপস্থিত ছিলেন, ঝিকরগাছা থানা পুলিশের তদন্ত ওসি শেখ আবু হেনা মিলন, এসআই সিকদার রাকিব উদ্দীন, এসআই সাইদুজ্জামান ও এএসআই মাসুদ রানা সহ সঙ্গীয় ফোর্স।