নড়াইল জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

6

নড়াইল জেলা প্রতিনিধি ॥ নড়াইল জেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সদরের চিত্রা রিসোর্ট চত্বরে জেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন (এমপি),
জেলা আওয়ামীলীগের সভাপতিত্বে, বিশেষ অতিথি ছিলেন শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কবিরুল হক মুক্তি (এমপি) বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এস,এম কামাল হোসেন, মোঃ আমিরুল আলম মিলন,পারভীন জাহান কল্পনা। এছাড়া আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস,কালিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কালিয়া উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু ,নড়াগাতি থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাজা নাজিম উদ্দিনসহ অনেকে।
জেলা,উপজেলা,পৌর,থানা,ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা ও কর্মি এ সময় উপস্থিত ছিলেন।
সভায় বক্তরা ,সন্ত্রাস,জঙ্গীবাদ ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে, দলকে শক্তিশালী ও সুসংগঠিত করতে তৃনমূল পর্যায়ের সকলকে নিয়ে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য দলের সকল নেতা কর্মিদের আহবান জানানো হয় এবং অতিদ্রুত জাতীয় সম্মেলনের আগে তৃনমুল পর্যায়ের সম্মেলন সম্পন্ন করার জন্য স্থানীয় নেতৃবৃন্দকে অনুরোধ জানানো হয়।