মুমিনুলের বিয়েতে তারকার মেলা

16
ছবিতে মুমিনুল-ফারিহা

সোনালী দিন ডেস্ক : ইংল্যান্ড বিশ্বকাপ শুরুর আগে বাংলাদেশ জাতীয় দলের একের পর এক ক্রিকেটারের চমকে দেওয়া বিয়ের খবর পাওয়া যাচ্ছিল। তবে বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান মুমিনুল হকের বাগদান পর্বটা আগে থেকেই সম্পন্ন করা ছিল। বিয়ের আনুষ্ঠানিকতার তারিখ আগে থেকেই সবার জানা থাকায় তেমন চমক ছিল না। তবে হঠাৎ পাওয়া খবরের মতো অন্যরকম চমক না হলেও, মুমিনুলের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে জাঁকজমকের কমতি ছিল না এতটুকু। শুক্রবার মিরপুরের পিএসসি কনভেনশন হলে অনুষ্ঠিত হয় জাতীয় দলের এই তারকার বিবাহত্তোর সংবর্ধনা। একঝাঁক তারকার উপস্থিতিতে বেশ জমকালোভাবে শেষ হয় অনুষ্ঠান।

এর আগে গত বুধবার বেশ ঘটা করে মুমিনুলের গায়ে হলুদের অনুষ্ঠান হয়। গায়ে হলুদ পর্বে স্ত্রীকে সঙ্গে নিয়ে বর মুমিনুল নিজেই নাচ শুরু করেন। জাতীয় দলের তারকার নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়ে যায়। গতকাল বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানটাও বেশ জমে উঠে। অতিথিদের জন্য খাবার পরিবেশনা থেকে শুরু করে বর-কনের জন্য সুসজ্জিত মঞ্চ, ছবি তোলার হিড়িক, হাসিঠাট্টাসহ সব আয়োজনই ছিল। মুমিনুলের বিয়ের অনুষ্ঠান আলোকিত করে উপস্থিত ছিলেন জাতীয় দলের প্রায় সব তারকা।

মুমিনুলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দলের প্রায় সব তারকা।

তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, তাইজুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন। অনেকেই সস্ত্রীক হাজির হন। এ ছাড়া জাতীয় দলের সাবেক ক্রিকেটারদের মধ্যে খালেদ মাহমুদ সুজন, খালেদ মাসুদ পাইলটসহ বেশ কয়েকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বর্তমান ও সাবেক ক্রিকেটারদের পাশাপাশি জাতীয় দলের পেস বোলিং কোচ কিংবদন্তি কোর্টনি ওয়ালশ ও দলের ট্রেইনার মারিও ভিল্লাভারায়নও অনুষ্ঠানে হাজির হন। গত বছর ২৭ বছর বয়সী মুমিনুল হকের সঙ্গে স্ত্রী ফারিহা বাশারের বাগদান সম্পন্ন হয়। নব-পরিণীতা ফারিহা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) ম্যানেজমেন্টে অনার্স করছেন।  অনূর্ধ্ব-১৯ দলে থাকাকালীন মুমিনুলের সতীর্থ এবং বর্তমানে প্রিমিয়ার লিগে প্রাইম দোলেশ্বর ক্লাবের ব্যাটসম্যান সৈকত আলীর শ্যালিকা মুমিনুলের স্ত্রী ফারিহা।